২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

ফেনীতে ছাত্র সংসদের মানববন্ধন

 মোঃ দেলোয়ার,ফেনী সমকাল নিউজ ২৪

ফেনী জেলার সোনাগাজী উপজেলার সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আজ বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন করেছে ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ। কলেজের সম্মুখে সড়কে মানববন্ধনে ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু, জিএস রবিউল হক রবিন ও এজিএস আশিক হায়দার রাজন হাজারী সহ ছাত্র সংসদের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক সাধারণ শিক্ষার্থী অংশগ্রহন করেন। তারা ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এর আগে বেলা ১১টায় শহরের ট্রাংক রোডে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধনে মহিম উদ্দিন পৃথিবীর সভাপতিত্বে ও ওসমাল গনি রাসেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু, জিএস রবিউল হক রবিন, সাইফুদ্দিন রাশেদ, নাজমুদ্দিন জিকু, এস আলম ভূঞা অপু, রহমত উল্লাহ জিংকু ও মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ।

ফেনীর সচেতন শিক্ষার্থীবৃন্দ ও ফেনীর সর্বস্তরের ছাত্র সমাজের ব্যনারে মানববন্ধনে ফেনী সরকারি কলেজ সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের আলোচিত
ওপরে