১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

ফেনীতে নিরাপদ সড়কের দাবীতে বন্ধুসভার মানববন্ধন।

 ফেনী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

‘নিরাপদ সড়ক আমার অধিকার’ এই শ্লোগানকে সামনে রেখে প্রথম আলো ফেনী বন্ধুসভার উদ্যোগে শনিবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বিকেল তিনটায় শুরু হওয়া মানববন্ধন কর্মসূচী বিকেল চারটায় শেষ হয়।

প্রথম আলো ফেনী বন্ধুসভার সভাপতি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীবের সঞ্চালনায় সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন ফেনীর ট্রাফিক বিভাগের পরিদর্শক মেহেদী শিকদার, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মো. গোলাম নবী, প্রথম আলোর ফেনীর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, সোনাগাজী প্রতিনিধি আমজাদ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী সমর দাস, ফেনী বন্ধুসভার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক নাজমুল হক শামীম।

এছাড়াও সমাজ সেবক আবুল খায়ের,ফেনী বন্ধুসভার সাবেক সভাপতি অমিত মজুমদার, বর্তমান সহ-সভাপতি বিজয় নাথ, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন নসীব, দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহীম,যোগাযোগ সম্পাদক দেলোয়ার হোসেনসহ ফেনী বন্ধুসভার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ট্রাফিক আইন মেনে চললে এবং চালক ও যাত্রীরা সচেতন হলে সড়ক দূর্ঘটনা কমে যাবে। সড়ক দূর্ঘটনা রোধে প্রশাসনকে কার্যকরী পদক্ষেপ গ্রহণসহ ট্রাফিক আইনের বাস্তবায়ন করা অতীব জরুরী।

তাঁরা বলেন সড়কে অদক্ষ চালক, অপ্রাপ্ত বয়স্ক চালক, ফিটনেসবিহীন গাড়ী চলাচল বন্ধ করণ এবং গাড়ী চালানোর সময় প্রতিযোগীতা থেকে দূরে থাকাসহ চালককে মোবাইল ফোনে কথা বলা বন্ধ করতে চালক ও মালিকদেরকে সচেতন করে তুলতে হবে।

মানববন্ধন শেষে বন্ধুসভা ও ফেনী বিআরটিএ’র পক্ষ থেকে সড়ক দূর্ঘটনা রোধে শহরের বিভিন্নস্থানে চালক ও যাত্রী সাধারনের মধ্যে সচেতনতামূলক প্রচার পত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ওপরে