২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ই’য়াবা সহ আটক-১ মহাদেবপুর-ছাতড়া সড়ক খানাখন্দে ভরা; দূর্ভোগ চরমে বগুড়ায় স্বেচ্ছাসেবকদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সাংবাদিক ইকবাল হোসেনের শ্বশুরের ইন্তেকালে শোক প্রকাশ দুর্গাপুরে মা সমাবেশ

ফেনীতে বৃদ্ধা মা কে রাস্তায় রেখে চলে গেলেন তাঁর পরিবার।

 ফেনী প্রতিনিধি// সমকাল নিউজ ২৪

ফেনীর মুন্সি বাড়ি রোড ইলুকিন্ডার গার্ডেন এর সামনে রাস্তার ধারে অসহায় অবস্থায় বসে থাকতে দেখা যায় প্রায় ৮০ বছরের বয়স্কা স্বদেশী রানী সাহাকে। তিনি ৪ পুত্র সন্তানের জননী হয়েও মাথা গোজার ঠায় পাচ্ছে না। সন্তানরা হচ্ছেন,দ্বিমান সাহা, বিপুল সাহা, বাবুল সাহা,মনিষ সাহা। তারা সকলেই স্ব স্ব জায়গায় প্রতিষ্ঠিত। স্বদেশী রানীর বাড়ি মূলত সেনবাগ কল্যাণদী।

আজ ২১ মে মঙ্গলবার সকালে দূর্গা মন্দিরের পাশে ওনার ছোট ছেলে মনিষ সাহা ও মনিষ সাহার ছেলে জয় সাহা তার বৃদ্ধ দিদাকে মহিপাল রিকশা তুলে দিয়ে রেখে চলে যায়। পরে ওই রিকশা চালক তাকে শহরের ইলু কিন্ডার গার্ডেন এর সামনে রেখে যায়। সেখানে কয়েক জন যুবক তাকে দেখতে পেয়ে বিস্তারিত জিগেস করে জানতে পারে।

পরিবর্তে তার পরিবারের লোকজনদের সাথে যোগাযোগ করে ওই যুবকরা। ফেনীতে বসবাসকৃত তার সন্তান বাবুল সাহার ছেলে তন্ময় সাহা ঘটনাস্থলে আসে। ঘটনা স্থলে এসে সে তার দিদাকে নিতে অস্বীকৃতি জানিয়ে চলে যায়। ফলশ্রুতিতে সেখানকার যুবক গুলো পুলিশকে খবর দেয় এবং বাবুল সাহার ছেলে তন্ময় সাহা ভদ্র মহিলাকে ২ঘন্টা পর বাসায় নিয়ে যায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে