৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গুরুদাসপুর শিশুকে গলা কেটে হ’ত্যা, রক্তমাখা ছু’রি সহ... বরগুনায় এলজিইডির প্রকৌশলীকে মারধর প্রকৃতির এক অপার সৌন্দর্য জারুল ফুল যশোরের বেনাপোলে ভারতীয় গাঁ’জাসহ আটক ১ জয়পুরহাটের আক্কেলপুরে পৌরসভার পক্ষ থেকে ঈদ উৎসব ভাতা...

ফেনীতে হারানো ৬ লক্ষ টাকা ৭ ঘন্টায় উদ্ধার পূর্বক মালিককে প্রদান

  সমকালনিউজ২৪

মোঃ ইউনুুছ ভূঞাঁ সুজন,ফেনী প্রতিনিধিঃ

ফেনী জেলা সুপার খোন্দকার নূরুন্নবী (বিপিএম,পিপিএম) বিশেষ দিক নির্দেশনায়,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন),অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), সহকারী পুলিশ সুপার (ডি.এস বি), অফিসার ইনচার্জ, ফেনী মডেল থানার সার্বিক তত্বাবধানে শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় ও এস,আই মেঃ মশিউর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় শহর পুলিশ ফাঁড়ি, জেলা পুলিশ কন্ট্রোল রুম ও কয়েকটি দোকানের সি সি ক্যামেরা ফুটেজের মাধ্যমে বড় বাজারের প্রত্যয় এন্টারপ্রাইজের গতকাল ১৫/০৪/২০২১ ইং তারিখ মোটরসাইকেল থেকে হারানো টাকার ব্যাগটি উদ্ধার পূ্র্বক অদ্য ১৬/০৪/২০২১ ইং ব্যাগে থাকা নগদ ৬,০১,৫০০/- টাকা প্রত্যয় এন্টারপ্রাইজের মালিকপক্ষ আলাউদ্দিন খোন্দকার জুয়েলকে বুঝিয়ে দেন।

উলেখ্য,
গত ১৫ এপ্রিল ২০২১ ইং বেলা ০৩.৪০ টা সময় বড় বাজারের প্রত্যয় এন্টারপ্রাইজের আলাউদ্দিন খোন্দকার জুয়েলের মোটর সাইকেলে থাকা টাকার ব্যাগটি দোকান হইতে বাসায় যাবার পথে শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কে ছিড়ে পড়ে যায়।তিনি অনেক খোঁজাখুঁজি করিয়া টাকার ব্যাগটি না পাওয়ায়,ফেনী মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন যার জিডি নং ৭৬০ তারিখ ১৫/০৪/২০২১ ইং এন্ট্রি করেন।পরবর্তীতে সি সি ক্যামেরা ফুটেজে দেখা যায় রাস্তায় পড়ে যাওয়া টাকার ব্যাগটি একটি লোক তুলে নেন।

সিসি ক্যামেরা ফুটেজ ও আলাউদ্দিন খোন্দকার জুয়েলসহ তার লোকদের সহযোগিতায় গতকাল রাতেই ধর্মপুর ইউনিয়নের জোয়াড় কাছাড় গ্রামের মোঃ বেলাল হোসেনের কাছ থেকে হারনো টাকার ব্যাগটি শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জনাব সুদ্বীপ রায় ও এস আই মোঃ মশিউর রহমান বুঝে নেন।

মোঃ বেলাল হোসেন টাকার ব্যাগটি পাওয়ার পর কয়েকজনকে জানান এবং তিনি থানাকে জানানোর জন্য প্রস্তুতিও নিচ্ছিলেন,এর পূর্বেই শহর পুলিশ ফাঁড়ি ফেনীর পুলিশ মোঃ বেলাল হোসেনের বাড়িতে পৌঁছে যায় এবং টাকা ভর্তি ব্যাগ উদ্ধার করতে সক্ষম হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে