২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

“””ফেনী ইউনিভার্সিটিতে সেমিনার লাইব্রেরি উদ্বোধন””

 ফেনী,প্রতিনিধি সমকাল নিউজ ২৪

সিভিল ইঞ্জিনিয়াররাই দেশের অবকাঠামো উন্নয়নের মূল কারিগর। তাদের কার্যক্রমের মধ্য দিয়ে দেশের অবকাঠামোগত উন্নয়ন দৃশ্যমান হয়। তাই সিভিল বিভাগের শিক্ষার্থীদের শুধু নোট-শিট কেন্দ্রীক পড়াশোনা না করে তাদের কে সৃজনশীল হতে হবে। বই, জার্নাল, বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইট ব্যবহার করে পড়াখেলার নতুন নতুন শিক্ষা আনতে হবে। শুক্রবার দুপুরে ফেনী ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য আলাদা সেমিনার লাইব্রেরি উদ্বোধন শেষে আলোচনা সভায় এসব কথা বলেন অতিথিরা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিশিষ্ট মৎস বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ। এসময় তিনি বলেন, ‘আমাদের সেন্ট্রার লাইব্রেরি আছে। এর পাশাপাশি বিভাগগুলোকে আরো বেশি সমৃদ্ধ করতে আলাদা সেমিনার লাইব্রেরি করছি। এর ফলে পড়ালেখার প্রতি শিক্ষার্থীদের পড়াশোনায় মনযোগ বৃদ্ধি পাবে।’ পর্যায়ক্রমে সব বিভাগের আলাদা আলাদা সেমিনার লাইব্রেরি করার ইচ্ছার কথা জানান প্রফেসর শাহ।

সিভিল বিভাগের চেয়ারম্যন আতাউল হাকিম মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের, সিভিল বিভাগের সিনিয়র লেকচারার মো. আলী আকবর। এর আগে ফিতা কেটে সেমিনার লাইব্রেরি ও ফটো গ্যালারির উদ্বোধন করে অতিথিরা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের আলোচিত
ওপরে