৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় নদী ভাঙনের শিকার সেই ১২টি পরিবারের পাশে... দুর্গাপুরে বিনামুল্যে চিকিৎসাসেবা শুরু রাজাপুরে মা’দক ব্যবসায়ীরা পুলিশকে কুপিয়ে জখম!... পার্বতীপুরে কিশোরীকে অ’পহরনের দায়ে কা’রাগারে যুবক চাঁদপুরে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন...

ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 নওগাঁ প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার রুপনারায়নপুর এলাকা থেকে ৩৪৮(তিনশত আটচল্লিশ) বোতল ফেন্সিডিল সহ আব্দুল কাদের (৩৫) নামে এক শীর্ষ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল ।

আটককৃত মাদক ব্যাবসায়ী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার রুপনারায়নপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।

১৬ মে বৃহস্পতিবার বেলা ৪.২০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার রুপনারায়নপুর এলাকায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প দীর্ঘদিন যাবৎ দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্যদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আব্দুল কাদের (৩৫) কে ৩৪৮ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয় ।

আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বিভিন্ন উপায়ে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে একথা স্বীকার করে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে