১৪ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মা’দক ব্যবসায়ীদের হামলায় র‌্যাব সদস্য আহত,গাঁ’জাসহ... ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের ডিসি মামুনুর রশিদের... ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ডাবল সেঞ্চুরি হাঁকালো... নওগাঁয় বিস্তীর্ণ মাঠ জুড়ে দোল খাচ্ছে চিনি আপত ধানের... উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ফেরদৌসের ছবিতে গান গাইলেন কুমার বিশ্বজিত

  সমকালনিউজ২৪

kumar_inner_844199560

‘একটা চাঁদ ছাড়া রাত আঁধার কালো/মায়ের মমতা ছাড়া কে থাকে ভালো’- গানটির জন্য দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন কুমার বিশ্বজিৎ। এর আগে-পরেও রূপালি পর্দায় তার গাওয়া গানে ঠোঁট মিলিয়েছেন নামী-দামী তারকা অভিনেতারা। তাদের মধ্যে অন্যতম চিত্রনায়ক ফেরদৌস। এবার তিনি নিজের প্রযোজিত ছবিতে রাখছেন বিশ্বজিতের গান।

ফেরদৌস প্রযোজিত আগামী ছবি ‘পোস্টমাস্টার ৭১’-এর কাজ প্রায় শেষ। গল্পের প্রয়োজনে এতে ব্যবহার করা হবে একাধিক গান। সম্প্রতি কবির বকুলের লেখা ও ইমন সাহার সুর-সংগীতে একটি গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ। এতে তার সহশিল্পী শাহিনা। গানটির সঙ্গে পর্দায় ঠোঁট মেলাবেন ফেরদৌস ও মৌসুমী।

এদিকে পহেলা বৈশাখ উপলক্ষে বাংলাঢোলের ব্যানারে সিডি আকারে আসছে কুমার বিশ্বজিতের প্রথম দ্বৈত গানের অ্যালবাম ‘সারাংশে তুমি’। সেই অ্যালবামের একাধিক গান উপভোগ করা যাচ্ছে অনলাইনে।

একাধিক মিশ্র অ্যালবামেও গেয়েছেন বিশ্বজিৎ। সম্প্রতি সুমন কল্যানের সুর-সংগীতে সিডি জোনের একটি অ্যালবামের জন্য গেয়েছেন তিনি। ‘তোর কথা’ শিরোনামের গানটি লিখেছেন আশিক বন্ধু।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে