২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২... নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির নির্বাচন সম্পন্ন কলাপাড়ায় গনধর্ষণের শিকার নববধূ

ফের উত্তপ্ত বিএসএমএমইউ ;নার্স-কর্মচারী সংঘর্ষে ।

 নিউজ ডেস্ক। সমকাল নিউজ ২৪

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যক্তিগত কোন্দলের জেরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নার্স ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কিছুদিন ধরই বিভিন্ন দাবীতে চিকিৎসকদের ঝটিকা আন্দোলনে বিশ্ববিদ্যালয়কে উত্তপ্ত হতে দেখা গেছে।

 

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সি ব্লকে নার্স ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষের কারণে হাসপাতালের চিকিৎসা কার্যক্রম কিছুক্ষণ জন্য বন্ধ ছিলো।

 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, চতুর্থ শ্রেণির এক কর্মচারীর সঙ্গে এক নার্সের ব্যক্তিগত কোন্দলের কারণে সকালে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। ঘটনাক্রমে চতুর্থ শ্রেণির কর্মচারী ও নার্সদের দুটি গ্রূপ এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হয়।

 

এ সময় প্রায় আধা ঘণ্টার মতো সি-ব্লকের চিকিৎসাসেবা কার্যক্রম বন্ধ থাকে। তবে কিছুক্ষণের মধ্যেই পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং আবারও হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম শুরু হয়।

 

এ বিষয়ে বিএসএমএমইউর প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ সাংবাদিকদের জানান, ব্যক্তিগত কোন্দলের কারণে সকালে একজন নার্স একজন চতুর্থ শ্রেণির কর্মচারীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ বিষয়ে তাদের সহকর্মীরা উত্তপ্ত হলেও পরিস্থিতি খুব দ্রুত নিয়ন্ত্রণে চলে এসেছে। এখন আর কোনো সমস্যা নেই। আমরা হাসপাতালের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে মিটিং করে বিষয়টি সমাধান করেছি।

 

এদিকে সংঘর্ষের শুরুতেই ঘটনাস্থলে উপস্থিত হয় শাহবাগ থানা পুলিশ।

 

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান সাংবাদিকদের জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আমরা সংঘর্ষের খবর পেয়েই সেখানে ছুটে গিয়েছিলাম।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে