১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে... বিদ্যালয়েে দেহব্যবসা চালাচ্ছেন দপ্তরি-নৈশপ্রহরী, শুনে... আমতলী উপজেলা পরিষদের উদ্যোগে বিদায়ী ও নবাগত নির্বাহী... রাজাপুরে ওয়ারেন্ডভুক্ত আসামী গ্রেফতার বগুড়ায় অবৈধভাবে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ একজনকে...

ফের ম্যাচ ফিক্সিংয়ের ছায়া আইপিএলে!

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪
ফের ম্যাচ ফিক্সিংয়ের ছায়া আইপিএলে!

বারবার উঠছে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে। শনিবার (৬ মার্চ) দিনের প্রথম ম্যাচে লড়াই করেছে ধোনির চেন্নাই সুপার কিংস ও প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাব।আর সেই ম্যাচেই উঠে ম্যাচ পাতানোর অভিযোগ।

গতকাল দিনের প্রথম ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করে ১৬০ রান সংগ্রহ ধোনির চেন্নাই। জবাবে ১৩৮ রানে থেমে যায় প্রীতির দল। খেলায় হার-জিত আছে। এটা থাকবে। তাই বলে পাঞ্জাবের দুই ফিফটির পরেও কিভাবে দল হারে? ক্রিকেটবোদ্ধাদের প্রশ্ন সেখানে।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ধীরগতিতে ব্যাট করতে থাকে পাঞ্জাব। উইকেট থাকা সত্ত্বেও এইদিন ধীরগতিতে খেলতে থাকেন ওপেনারকে এল রাহুল। একই হাল সতীর্থ সরফরাজেরও। দুই জনে তুলে নিয়েছেন অর্ধশতক। তখন পাঞ্জাবের হাতে ৭ উইকেট।এরপর থেকে সহজ ম্যাচকে কঠিন করে তুলেন প্রীতির ব্যাটাররা।১৭ ওভারের সময় বিদায় নেন থিতু হওয়া দুই ব্যাটসম্যান। এরপর সন্দেহের তীর আরো বেড়ে যায়।

দিনশেষে ৫ উইকেট হাতে রেখেই ম্যাচ হারতে হয় তাদের। আর এই নিয়েই শুরু হয়ে গিয়েছে আলোচনা-সমালোচনার ঝড়।উঠেছে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ।ভক্তদের দাবি ফিক্সিং না হলে এই ম্যাচ পাঞ্জাব হারে কি করে?

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে