২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরীদায়ে... বেতাগীতে বৈদ্যুতিক আগুনে বসতঘর পুরে ছাই যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য... বগুড়ায় পরকিয়ার টানে ৯০ দিনের সন্তান রেখে এক মা উধাও! বরগুনায় অপহরণের দুই মাস পর তরুণীকে উদ্ধার!

বউকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন হিরো আলম।

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

সময়ের আলোচিত অভিনেতা ও ইউটিউবার হিরো আলমের হাতে শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তার স্ত্রী।

তার স্ত্রী সাবিহা আক্তার সুমি জানান, প্রায় দিনই আমাদের সংসারে ঝগড়া হতো। তিনি (হিরো আলম) আমাদের কোনো খোঁজ খবর রাখে না। সিনেমা আর অভিনয়ে ব্যস্ত থাকে। আমরা খেয়ে থাকি আর না খেয়ে থাকি তাতে কোনো মাথা ব্যথা তার যেন ছিল না।

তিনি আরও জানান, হিরো আলম চলাফেরা করে উচ্চবিত্তের মতো বিলাসিতা করে। আলম আমাকে প্রায় প্রত্যেকদিনই নির্যাতন করে। মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত ২টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে আলম তেড়ে ওঠে আমার ওপর। আমার গলা চেপে ধরে, শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে জখম করে।

সর্বশেষ অবস্থায় জানা যায়, হিরো আলমের স্ত্রী সাবিহা আক্তার সুমি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ক্যাজুয়ালটি বিভাগের ১ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন।

হিরো আলমের শ্বশুর জানান, আমি আমার মেয়ের নির্যাতনের বিচার চাই। আজকে আমরা হিরো আলমের নামে মামলা করার প্রস্তুতি গ্রহণ করছি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে