১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

বকশীগঞ্জে নববধুকে ছিনিয়ে নিতে বরের গাড়িতে হামলা, আহত-৩

 মেহেদী হাসান,জামালপুর/ সমকালনিউজ২৪

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচরে নববধুকে ছিনিয়ে নিতে বরের গাড়িতে হামলা চালায় স্থানীয় একদল যুবক। এসময় তারা বাঁধা দিলে হামলাকারীদের মারধোরের শিকার হয়ে বরসহ ৫ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসায় পালিয়ে যায় হামলাকারীরা। আহতদের মধ্যে বরের দুলা ভাই কামরুল ইসলাম (৩০) ও চাচাতো ভাই ফিরোজ মিয়া (২৫) ও চাচা সাইফুল ইসলাম (৫০)রকে বকশীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে বিয়ের অনুষ্ঠান শেষে রাত ৩টার দিকে মেরুরচর থেকে নববধূসহ রবিয়ারচরে নিজ বাড়ি ফেরার পথে মেরুরচর বাজারে স্থানীয় ১০/১২ যৃবক তাদের উপর হামলা চালায়। তারা নববধুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তারা বাঁধা দিলে তাদেরকে বেধড়ক মারপিট করে। তাদের চিৎকারের আশপাশের লোকজন এগিয়ে আসায় হামলাকারীরা পালিয়ে যায়।

বরের চাচা আহত সাইফুল ইসলাম আরো জানান, বিয়ের আগে নববধূ শাপলাকে এলাকার এক বখাটে উত্যক্ত করতো। তার বিয়ে হওয়ায় সে ক্ষুব্ধ হয়ে এই হামলা চালায় বলে অভিযোগ করেন। এই ঘটনায় মামলা করা হবে বলেও জানান সাইফুল ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
জামালপুর বিভাগের আলোচিত
ওপরে