২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের... মোহাম্মদপুরে বিহারী পট্টির বস্তির আগুন নিয়ন্ত্রণে সাংবাদিক কমলেশ রায়ের মায়ের প্রয়াণে বানারীপাড়া...

বগুড়ায় সাবেক মেম্বার খু’ন

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোস্তাফিজার রহমান মোস্তা( ৫১) খু’ন, রহস্য উদঘাটনে কাজ করছে শিবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, আলাদীপুর নয়া পাড়ায় দুর্বৃত্তের উপর্যুপরি রামদার কোপে সাবেক ইউপি সদস্য ও ইট ভাটা ব্যবসায়ী বুধবার দিবাগত রাত্রীতে যেকোন সময় কে বা কাহারা খু’ন করে তার পুকুরের পার্শ্বে ফেলে রেখে চলে যায়।

স্থানীয় ও পরিবারের লোকজন বলছে জমি জমা, ইট ভাটা, বালু ব্যবসা, মাছ চাষ ও মাটির ব্যবসা সংক্রান্ত বিরোধে এ খু’ন সংঘটিত হতে পারে। নি’হত মোস্তাফিজার রহমান মোস্তা শিবগঞ্জ ইউনিয়নের সাবেক ৯নং ওয়ার্ড সদস্য ছিলেন। সে ঐ এলাকার মৃতঃ আকবর আলী মন্ডলের ছেলে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মোস্তার নিজ বাড়ি থেকে ২০০ গজ দূরে তার নিজস্ব পুকুর পারে লা’শটি পরে থাকতে দেখা যায়, লা’শটি ছিলো ক্ষতবিক্ষত, মাথায় উপর্যুপরি অনুমান রামদার কোপে দেহ থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন করে। মৃ’ত্যু নিশ্চিত করতে দুই পায়ের রগও কেটে ফেলে দুর্বৃত্তরা।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ছুটে যান শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিক, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান ও সঙ্গীয় ফোর্স। তারা বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশনায় খু’নের রহস্য উদঘাটনে কাজ করছে।

শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী এ প্রতিবেদক-কে বলেন, এ খু’নের ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে , লা’শ সুরতহাল প্রতিবেদন তৈরী ময়না তদন্তের জন্য ম’র্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য খু’ন হওয়া মোস্তাফিজার রহমান মোস্তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। খু’নের ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নিয়ে আসা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে