৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

বগুড়ায় অ’জ্ঞাত নারীর লা’শ উ’দ্ধার

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় অ’জ্ঞাত এক নারী (৩০) লা’শ উ’দ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টার সময় শিবগঞ্জ উপজেলার হাতিবান্ধা গ্রামের এক কৃষক তার কলা বাগানে কাজ করতে গিয়ে লা’শটি দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে অ’জ্ঞাত এক নারীর লা’শ দেখতে পান।

পুলিশ খবর পেয়ে অ’জ্ঞাত এক নারীর লা’শ উ’দ্ধার করে। উ’দ্ধারকৃত লা’শের পরিচয় পাওয়া যায়নি। লা’শ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান এ প্রতিবেদক-কে বলেন, উ’দ্ধারকৃত লা’শ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ম’র্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হ’ত্যা করা হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে, এই হ’ত্যাকান্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে গ্রে’ফতার অভিযান অব্যহত আছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে