৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বগুড়ায় অভিমানে কলেজ ছাত্রীর আ’ত্মহ’ত্যা

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার তিয়রপাড়া গ্রামে ইফতারি তৈরী করাকে কেন্দ্র করে বাবা ও মায়ের সাথে অভিমান করে সাদিয়া আরফিন প্রিয়া (২৪) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছে।

শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। জানা যায় উপজেলার সান্তাহার তিয়রপাড়া গ্রামের বছির উদ্দিনের ছোট মেয়ে ও কলেজ ছাত্রী সাদিয়া আরফিন। শুক্রবার বিকেলে বাড়ীতে ইফতারি সামগ্রী তৈরী করা নিয়ে তার বাবা ও মায়ের সাথে বাকবিতন্ডা হয়। এতে প্রিয়া অভিমান করে তার শয়ন ঘরে ঘুমিয়ে পড়ে। এরপর আনুমানিক রাত ১টায় বাড়ীর বারান্দায় তীরের সাথে সে গলায় ওড়নায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করে।

শনিবার সকালে পরিবারের সদস্যরা বারান্দায় তীরের সাথে সে গলায় ওড়নায় ফাঁ’স দেওয়া অবস্থায় দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে লা’শ উদ্ধার করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন এ প্রতিবেদক-কে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়। ময়না তদন্ত ছাড়ায় অভিভাবকদের লা’শ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে