৬ই জুলাই, ২০২০ ইং ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কাগজের ফুল বিক্রি করে সংসার চলে সোবাহানের মাদ্রিদে কর্মহীন প্রবাসীদের জন্য ভালিয়েন্তে বাংলার... আত্রাইয়ে পৃথক অভিযানে মা’দক ব্যবসায়ী ও ১০ জুয়াড়ি আটক ঈদে শ্রমীকদের বেতন-ভাতা দিয়ে পর্যায়ক্রমে ছুটি দিন কালাইয়ে গাঁ’জাসহ দুই মা’দক ব্যবসায়ী আটক

বগুড়ায় অস্ত্রসহ সন্ত্রাসী আটক !

 জিএম মিজান বগুড়া সমকালনিউজ২৪

বগুড়ার কালসিমাটি থেকে মঙ্গলবার রাতে আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত রাজু বগুড়ার শেরপুরের উত্তরসাহাপাড়ার আসাদুল হকের ছেলে। বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসান বলেন, মাটিডালি-বনানী দ্বিতীয় বাইপাস সড়কের ফাতেমা ফিলিং স্টেশনের পাশ থেকে রাত সাড়ে ১২টার দিকে অস্ত্রসহ রাজুকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, রাজু শেরপুর এলাকার ত্রাস হিসেবে পরিচিত। সম্প্রতি সে সংখ্যালঘু চারটি পরিবারকে ভিটেমাটি থেকে উচ্ছেদের জন্য অত্যাচার ও নির্যাতন চালিয়ে আসছিলো। ওই ঘটনায় নির্যাতিত পরিবারের পক্ষ থেকে শুশীল চন্দ্র ভৌমিক ১৯ মে সংবাদ সম্মেলন করে।

এর আগে সোহেল নামে এক যুবককে পিটিয়ে হাড় ভেঙে দেয়। এ ঘটনায় সোহেলের মা শেরপুর থানায় মামলা দায়ের করেন। তার বিরুদ্ধে অস্ত্র আইনে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে