২রা এপ্রিল, ২০২০ ইং ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৈশ্বিক করোনা ক্রাইসিসে নিরাপত্তা হীনতায় বাংলাদেশ... পটুয়াখালীতে করোনার কারনে হুমকির মুখে তরমুজ চাষীরা,... নিম্নআয়ের মানুষের মাঝে তিতাস আমাদের গর্ব নামক সামাজিক... নোভেল করোনা ভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেতা নাঈমের... করোনা: খাবার নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন কুতুবদিয়ার ওসি

বগুড়ায় উপ নির্বাচনে বিএনপির প্রচারণা গাড়ীতে হামলা

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে উপনির্বাচনে বিএনপি’র নির্বাচনী প্রচারণা গাড়ীতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার দুপুর ১ টায় সারিয়াকান্দি উপজেলার চান্দিনা নোয়ারপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে ।

জানা যায়, আগামী ২৯ মার্চ বগুডা-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে সারিয়াকান্দি উপজেলার চান্দিনা নোয়ার পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা চালায় এ সময় নৌকা প্রতীকের সমর্থিত মোটরসাইকেলে’র একটি বহর তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের পোস্টার লাগানো দুইটি গাড়ী ভাঙচুর এবং বিএনপি নেতাকর্মীদের মারপিট করে।

একেএম আহসানুল তৈয়ব জাকির এ প্রতিবেদক-কে বলেন, বুধবার দুপুরে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে চান্দিনা নোয়র পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন এ সময় আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থিত একটি মোটরসাইকেল বহর তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে তার নির্বাচনী প্রচারণার একটি জীপ,একটি মাইক্রোবাস ও চারটি মোটরসাইকেল ভাঙচুরসহ ৮/১০ জন নেতাকর্মী আহত হয়েছে।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন এ প্রতিবেদক-কে বলেন, এলাকায় দু’পক্ষের নেতা কর্মীদের মাঝে ঝামেলা হয়েছে শুনে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে