২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় আদালতের নির্দেশে সন্তানের ম’রদেহ ফিরে পেলেন... ভারতে যাচ্ছেন চার জেলার ডিসি-এডিসিরা পতীতলায় ইউএনও সাথে গ্রাম পুলিশদের মতবিনিময় সভা সীমান্তে বিএসএফের গু’লিতে ঠাকুরগাঁওয়ের যুবক নি’হত  আলমপুুর ইউনিয়ন  বিএনপির ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি...

বগুড়ায় কোরবানীর মহিষের আক্রমনে আহত ৩

 জিএম মিজান,বগুড়া, সমকালনিউজ২৪

বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের উথলী রথবাড়ীতে কোরবানীর মহিষের আক্রমনে ফারার সার্ভিসের সদস্যসহ ৩জন আহত।

সরেজমিনে গিয়ে জানা যায়, উথলী রথবাড়ী গ্রামের নজরুল ইসলাম ও তার অন্যন্য শরিকরা মিলে কোরবানির জন্য গত শনিবার দিনাজপুর বিরামপুরের হাট থেকে ৯৫ হাজার টাকা দিয়ে মহিষ ক্রয় করে বাড়িতে নিয়ে আসে। হঠাৎ করে রবিবার সকাল ৯টায় ৪/৫ টি কুকুর মহিষকে তাড়া করলে সে দিকবিদিকে ছোটাছুটি করতে থাকে। অনেক ভাবে উক্ত মহিষকে আটক করার চেষ্টা করলেও কোন ভাবেই আটক করা সম্ভব হই। পরে উপায় না পেয়ে মহিষের মালিকরা শিবগঞ্জ ফাসার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা জীবন বাজি রেখে ২ঘন্টায় চেষ্টায় মহিষকে ২.১৫ মিনিটে উথলীর রথবাড়ী আনন্দের বাগানবাড়ী থেকে অক্ষত অবস্থায় আটক করতে সক্ষম হয়। এর আগে স্থানীয় সাবেক চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, শফিকুল ও ফায়ার সার্ভিস লিডার কবির আহমেদ আহত হয়।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা তোতা মোল্লা ও রেজাউল করিম ভুট্টা বলেন, কুকুরের তাড়া খেয়ে উক্ত মহিষটি ছুটি হয়। একই কথা বলেছেন স্থানীয় উৎসুক জনতা স্বাধীন আকন্দ, শাহিন, শাহজাহান, সবুজ ও শাহ আলম। শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার কবির আহমেদ এ প্রতিবেদক কে বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখি মহিষটি ছোটাছুটি করতেছে এবং অনেক চেষ্টার পর তাকে উদ্ধার করে চার পায়ে শক্ত রশি দিয়ে বেঁধে ফেলি, এঘটনায় আমি কিছুটা আহত হয়েছি। উক্ত ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে