৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বগুড়ায় কোলের শিশুকে হ’ত্যার পর মায়ের বিষপানে আত্নহ’ত্যা

  সমকালনিউজ২৪

জিএম মিজান বগুড়া প্রতিনিধি ::

বগুড়ার নন্দীগ্রামে উপজেলায় দুই বছরের শিশু সন্তানকে হ’ত্যার পর বিষপানে আত্মহ’ত্যা করেছেন এক নারী বুধবার ভোরে উপজেলার বুড়ইল ইউনিয়নের পোঁওতা গ্রামে এ ঘটনা ঘটে। নি’হত শিশু ও মৃ’ত নারী বিপুল বর্মনের স্ত্রী।

জানা যায়, বিপুল বর্মন দুপচাঁচিয়া উপজেলায় একটি চাল কলে শ্রমিকের কাজ করেন। এ কারণে তিনি সেখানেই থাকেন। মাঝে মধ্যে স্ত্রী সন্তানের খবর নিতে বাড়িতে আসেন। কিন্তু সম্প্রতি করোনাভাইরাসে প্রাদুর্ভাবের কারণে যানবাহন না থাকায় বিপুল বর্মন নিয়মিত বাড়িতে আসতে পারেন না। বাড়িতে বিপুলের বাবা-মা এবং স্ত্রী সন্তান বসবাস করেন।

বুধবার ভোরে বিপুলের একমাত্র ছেলে বাপ্পীকে (২) তার মা হ’ত্যা করে। এরপর নিজেও বিষপান করে অসুস্থ হয়ে পড়েন। ঘরে গোঙ্গানীর শব্দ পেয়ে পাশের ঘরে ঘুমিয়ে থাকা শ্বশুর-শাশুড়ি জেগে উঠে দেখতে পান নাতির লা’শ বিছানায় পড়ে আছে। প্রতিবেশীদের সহযোগিতায় পুত্র বধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয় ।

মৃ’ত নারীর ভাই আনন্দ বর্মনের অভিযোগ, ৫ বছর আগে তার বোনের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই শাশুড়ি অপছন্দ করতেন। কারণে অকারণে তার বোনকে মানসিক নির্যাতন করতেন। এ কারণেই সন্তানকে হ’ত্যা করে তার বোন আত্মহ’ত্যা করতে পারে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর এ প্রতিবেদক-কে বলেন, ‘ঘটনাটি নিয়ে প্রতিবেশীরাও তেমন কিছু বলতে পারছে না। মা-ছেলের উ’দ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় একটি অপমৃ’ত্যু মা’মলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে