১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকি ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার

বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ

 জিএম মিজান,বগুড়া, সমকালনিউজ২৪

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে রোববার সকালে ছেলে ধরা সন্দেহে আজমল হোসেন (৫০) নামের এক ব্যক্তিকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আজমল হোসেন বগুড়ার শাহাজাহানপুর উপজেলার সাজাপুর গ্রামের খালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়সুত্রে জানাযায়, রোববার সকাল সাড়ে ৯ টায় পশ্চিম লকু কলোনী এলাকায় আজমল হোসেন অবস্থান করলে এলাকাবাসীর সন্দেহ হলে তাকে আটক করে ফাঁড়ী পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আজমল নামের ওই ব্যক্তিকে উদ্ধার করে। পরে শাহাজাহানপুর থানার সহযোগিতায় তার পরিবারের নিকট জিজ্ঞাসাবাদ করলে সে মানসিক ভারসাম্যহীন বলে জানতে পারে।

সান্তাহার পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আনিছুর রহমান এ প্রতিবেদক-কে বলেন,আজমল একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি হওয়ায় তার স্বজনদের খবর দেওয়া হয়েছে, তারা এলেই তকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে