৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর... কাউখালীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধ’র্ষনের চেষ্টা; লম্পট... পীরগঞ্জে এক মহিলাকে রাতের অন্ধকারে মারপিট -আহত অবস্থায়... টাঙ্গাইলের মির্জাপুরে দুই যুবককে জ’বাই করে হ’ত্যা,... বিদ্যুৎ বিল বেশি এলে যা করবেন

বগুড়ায় জেলা পুলিশের উদ্যেগে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধন

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ায় করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের উদ্যোগে জীবাণুনাশক তরল পদার্থ স্প্রে শুরু করা হয়েছে।

বুধবার বিকেল ৩টায় শহরের প্রাণ কেন্দ্র সাতমাথা থেকে পুলিশের জল কামান দিয়ে জীবাণুনাশক স্প্রে কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা (বিপিএম বার)।

এ সময় পুলিশ সুপার বলেন, সাড়ে ৬ হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন জল কামান দিয়ে প্রাথমিক পর্যায়ে জেলা শহরের প্রতিটি এলাকায় বিশেষ করে হাট বাজার এবং যে সকল স্থানে জনসমাগম বেশি হয় সেখানে পর্যাপ্ত পরিমাণ জীবাণুনাশক স্প্রে করা হবে। পর্যায়ক্রমে প্রতিটি থানাতেও জীবাণুনাশক স্প্রে করা হবে।

উলে­খ্য করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে ১২ হাজার মাস্ক বিতরণ এবং ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ছাড়াও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

পুলিশ সুপার নিজেই বিভিন্ন থানায় উপস্থিত থেকে জনসচেতনতা মূলক কার্যক্রম তদারকি করেন। জল কামান দিয়ে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, তাপস পাল, বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে