২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

বগুড়ায় ধ’র্ষণের অভিযোগে এক বৃদ্ধ গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

জিএম মিজান বগুড়া প্রতিনিধি
বগুড়ার ধুনট উপজেলায় চার শিশুকে ধ’র্ষণচেষ্টার অভিযোগে জয়নাল আবেদীন (৫২) নামের এক বৃদ্ধ গ্রে’ফতার করেছে পুলিশ। জয়নাল মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের মৃ’ত ফজর আলীর ছেলে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় মথুরাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়। জানাযায়, গোপালপুর খাদুলী গ্রামের জয়নাল আবেদীন পেশায় একজন ভ্যান চালক। সে গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপরে আট বছর বয়সী প্রতিবেশীর দুই নাতনিকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে যায়। সেখানে তাদের খেলার ছলে ধ’র্ষণের চেষ্টা চালায়। ওই দুই শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এরপর গত রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১টার সময় জয়নাল ছয় বছর বয়সী আরও দুই শিশুকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে ওই দুই শিশুকেও ধ’র্ষণের চেষ্টা করে। ওই দুই শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

এতে শিশুরা অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েন। এর এক পর্যায়ে তারা শিশুদের কাছ থেকে জয়নালের পাশবিক নি’র্যাতনের ঘটনা জানতে পারেন।

এ ঘটনার স‚ত্রধরে শুক্রবারে তার পাশবিক নি’র্যাতনের শিকার আরও দুই শিশুর ঘটনাও প্রকাশ পায়। পরে এ ঘটনায় অভিভাবকরা ধুনট থানায় অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকাল ৯টায় মথুরাপুর বাজার এলাকা থেকে পুলিশ জয়নাল আবেদীনকে গ্রেফ’তার করেছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাল হোসেন এ প্রতিবেদক-কে বলেন, চার শিশুকে ধ’র্ষণচেষ্টার অভিযোগের ভিত্তিতে ভ্যান চালক জয়নাল আবেদীনকে গ্রেফ’তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অভিযোগ স্বীকার করেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে