২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব নদী রক্ষা দিবস পালিত চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে...

বগুড়ায় ধানক্ষেত থেকে অা’লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

  সমকালনিউজ২৪

বগুড়ার আদমদীঘির চাপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নজরুল ইসলামের (৫০) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার মন্দিরপুকুর গ্রামের একটি ধানক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ খবর নিশ্চিত করেন।

নজরুল ইসলাম উপজেলার মন্দিরপুকুর গ্রামের মৃত সাখিন আলী সরদারের ছেলে। জানা যায়, গতকাল (শুক্রবার) সন্ধ্যার দিকে নজরুল তার ছেলেকে সঙ্গে নিয়ে স্থানীয় চাঁপাপুর বাজারে যান। প্রয়োজনীয় কেনাকাটা শেষে তিনি ছেলেকে বাড়িতে পাঠিয়ে দেন। এরপর তিনি বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। আজ (শনিবার) বেলা ১০টার দিকে কৃষকেরা মন্দিরপুকুর গ্রামের কাঞ্চনপুর এলাকার একটি ধানক্ষেতে তার গলাকাটা লাশ দেখতে পান। পরে দুপুরে এ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ওসি মনিরুল ইসলাম বলেন, ‘নিহত নজরুল মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় দু’টি মামলা আছে। প্রায় ১৫ দিন আগে জামিনে ছাড়া পান তিনি। মাদক ব্যবসা বা রাজনৈতিক কারণে তিনি খুন হতে পারেন। এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে