৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বগুড়ায় ধানক্ষেত থেকে নারীর লা’শ উ’দ্ধার

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ধান ক্ষেতে মিললো সালমা বেগম (২৬) নামে এক নারীর লা’শ।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার আশেকপুর ইউনিয়নের বেলগাড়ী বটতলা এলাকা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লা’শ উদ্ধার করে পুলিশ।

নি’হত সালমা বেগম একই ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের শাহেদ আলী মেয়ে। খবর পেয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, গাবতলী উপজেলার তরণীহাট গ্রামের সোহেল রানার সাথে কয়েক বছর আগে সালমা বেগমের বিয়ে হয়। কিছুদিন পূর্বে স্বামীর সংসার ভেঙ্গে গেলে সালমা বেগম দুই সন্তান নিয়ে বাবার বাড়ীতেই বসবাস করতেন।

মঙ্গলবার সকালে বাবার বাড়ীর পার্শ্বে ধান ক্ষেতে সালমা বেগমের লা’শ পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন এ প্রতিবেদক-কে বলেন, খবর পেয়ে দুপুর ১২টায় ঘটনাস্থল থেকে গলায় ওড়না পেঁচানো লা’শ উদ্ধার করা হয়।

তিনি বলেন, স্বজনরা লা’শটি সালমা বেগমের বলে সনাক্ত করেছেন। ময়না তদন্তের জন্য লা’শটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ প্রতিবেদক-কে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঐ নারীকে ধ’র্ষণের পর হ’ত্যা করা হয়েছে। হ’ত্যা রহস্য উদঘাটন ও হ’ত্যাকান্ডে জড়িতদের গ্রে’ফতারের জন্য পুলিশ মাঠে নেমেছে। আশা করছি খুব দ্রুত এ হ’ত্যা রহস্য উন্মোচিত হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে