৪ঠা জুন, ২০২০ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

বগুড়ায় নদীতে ভাসছে টাকা

  সমকালনিউজ২৪

জিএম মিজান বগুড়া ::

বগুড়া শহরের চেলোপাড়ায় করোতায়া নদীতে ব্রীজের নীচে সোমবার রাতে টাকা ভেসে যাওয়ার কথা নিয়ে নানা গুঞ্জনের সৃস্টি হয়েছে । দু’ই ব্যক্তি দাবি করেন- নদী দিয়ে ভেসে যাওয়া যেতে দেখে সেখানে নেমে সামান্য কিছু টাকা পেয়েছেন। এরা হলো-কালু (৩৫) ও জাহেদুল (৪৫)। তারা দশ ও বিশ টাকার কয়েকটি এবং একটি ১শ’ টাকার একটি নোট পাওয়ার কথা জানায়।

স্থানীয় লোকজনের সঙ্গে কখা বলে জানা গেছে রাত সাড়ে ৮ টার দিকে হঠাৎ করে কথা ছড়িয়ে পড়ে যে, চেলোপাড়া করতোয় ব্রীজের নীচ দিয়ে টাকা ভাসছে। এর পর পরেই নানা গুজব ও গুঞ্জনের ডাল পালা মেলতে শুরু করে। চেলোপাড়া ব্রীজের ওপর পুরতান জুতা বিক্রেতা এক ব্যক্তি জানালে না, তিনি দিন থেকে রাত পর্যন্ত ব্রীজের ওপর ব্যবসা করেন । তবে হঠাৎ টাকা ভেসে যাওয়ার বিষয় কিভাবে ছড়ালো তা তিনি জানেন না। এই টাকা নিয়ে গুজবের ডালপালা সময়ের সঙ্গে বাড়তে থাকে। যে ৩ ব্যক্তি ভেসে যাওয়া টাকা পেয়েছেন বলে দাবি করেন, তাদের টাকা সব মিলয়ে কয়েক শ’ টাকার বেশি হবে না।

আর টাকা পাওয়া এই গুঞ্জন ছড়িয়ে পড়লে ব্রীজের দু পাশে শত শত লোক ভীড় জমায়। তবে সচেতন মহল মনে করে টাকা ভেসে যাওয়া ঘটনা প্রকৃত সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। এক পর্যায়ে রাত সোয়া ১০ টার সময় পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ প্রতিবেদক-কে বলেন , টাকা ভেসে যাওয়া খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। নদীতে টাকা ভাসছে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে