১৪ই অক্টোবর, ২০১৯ ইং ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত... বরগুনায় বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের লাঠিচার্জ॥... আমতলীতে সময় মেডিকেয়ার এন্ড হসপিস এর ক্লিনিক্যাল... ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে... সনাতন ধর্মালম্বিদের আজ কোজাগরী লক্ষ্মীপূজা

বগুড়ায় পুকুর থেকে ৭৬৫ কার্তজ উদ্ধার

 জিএম মিজান বগুড়া সমকালনিউজ২৪

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর এলাকার একটি পুকুর থেকে ১৩এপ্রিল শনিবার বিকালে ৭৬৫রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তালোড়া বাজারে করিম ডায়াগনস্টিক এন্ড জেনারেল হসপিটালের উত্তর পার্শ্বে ভবন বর্ধিত করার লক্ষ্যে হসপিটালের মালিক ভবনের পার্শ্বের পুকুর শুকিয়ে দিয়ে কলাম নির্মানের লক্ষ্যে ব্যচ কাটা শুরু করেন। ব্যচ কাটার সময় দুপুরে নির্মান কাজের শ্রমিক গুলিগুলো দেখতে পেয়ে হসপিটালের মালিক ডাঃ শফিউল করিম তালুকদার মিন্টুকে জানায়।

তিনি তাৎক্ষনিকভাবে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে ৩ ধরনের ৭৬৫ রাউন্ড গুলি ও ৩৪ পিচ চার্জার উদ্ধার করে থানায় নিয়ে আসেন। দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ৩ ধরনের ৭৬৫ রাউন্ড গুলি ও ৩৪ পিচ চার্জার উদ্ধার কথা নিশ্চিত করে বলেন, উদ্ধার অভিযান বৃষ্টির কারণে পুরোপুরি সমাপ্ত করা যায়নি।

আজ জমা হওয়া পানি নিস্কাশন করে পুনরায় উদ্ধার অভিযান শুরু করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে