৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বগুড়ায় পুলিশের উপর চড়াও, ও হেনস্থার অভিযোগে গ্রে’ফতার ১০

  সমকালনিউজ২৪

জি এম মিজান,বগুড়াঃ

বগুড়া শহরে সন্ধ্যার পর বাইরে আড্ডা না দিয়ে ঘরে ফেরার আহ্বান জানাতে গিয়ে হেনস্থার শিকার হওয়ার ঘটনায় ১০ জনকে গ্রে’ফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে জেলা শহরের বাদুড়তলা এলাকা থেকে তাদের গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃতরা হচ্ছেন- জাকির হোসেন (৪০), আরাফাত হোসেন রনি (৩২), আব্দুল কাইয়ুম (৫০), ফরিদ হোসেন (৩০), শিপন শেখ (৩০), রাজু আহম্মেদ (৩০), জামাল ফয়সাল উজ্জল (৪০), অভিজিৎ রায় লিটন (৩৫), ওমর ফারুক (১৮) ও আবু হুরায়রা।

জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় শহরের বাদুড়তলা তিব্বতের মোড়ে ২০-২৫ জন যুবক আড্ডা দিচ্ছিলেন।

এ সময় সদর থানা পুলিশের একটি টহল ট্রিম সেখানে গিয়ে বাইরে থাকা লোকজনকে ঘরে ফিরে যাওয়ার জন্য হ্যান্ড মাইকে আহ্বান জানান। কিন্তু তারা পুলিশের ঘোষণায় কর্ণপাত না করে অবস্থান করতে থাকে। পুলিশ গাড়ি থেকে নেমে আড্ডা দেওয়া লোকজনের কাছে বাইরে থাকার কারণ জানতে চায়। এতে তারা ক্ষুব্ধ হয়ে পুলিশের ওপর চড়াও হয় এবং হেনস্থা করে।

পরে পুলিশের টহল টিম থানায় ফিরে আসে। কিছুক্ষণ পর অতিরিক্ত পুলিশ সেখানে পৌঁছালে আড্ডারত লোকজন দৌড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় পুলিশ ধাওয়া করে ১০ জনকে গ্রে’ফতার করে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে