২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

বগুড়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই; গ্রেফতার ২৪

 জিএম মিজান,বগুড়া / সমকালনিউজ২৪

বগুড়ার ধুনটে পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার আসামি ছিনতাই করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের হামলায় সিআইডি ও পুলিশের ৪ কর্মকর্তা আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৩টায় ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের ভালুকাতলা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে নারীসহ ২৪জনকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানাগেছে, ২০১৮ সালের ২ মার্চ ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। ওই মামলার আসামীদের গ্রেফতার করতে গত বুধবার রাত ১টায় তদন্ত কর্মকর্তা ঢাকার মালিবাগের সিআইডি পুলিশের সিরিয়াস ক্রাইম স্কোয়াডের এসআই সেলিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে ধুনট থানা পুলিশের সহযোগিতায় আসামী শাহীনকে(২৫) গ্রেফতার করে।

তাকে নিয়ে ওই মামলার ১নং আসামী পাশ্ববর্তী ভালুকাতলা গ্রামের আবুল হোসেনের ছেলে লিটনকে (৪৬) কে গ্রেফতার করতে যায় পুলিশ। এসময় তার স্ত্রী শোভা বেগম ও ছেলে সবুজ মিয়া ডাকাত ডাকাত করে চিৎকার করে এবং পুলিশের সাথে ধস্তাধস্তি করতে থাকে।

এসময় লিটনের শ্বশুর নজরুল ইসলাম ও ভাই হারেজ মিয়াসহ ৫০/৬০ জন লোক অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার আসামী লিটনকে ছিনিয়ে নেয়। তাদের হামলায় সিআইডি পুলিশের এসআই সেলিম রেজা, এ এসআই শাহীন বাবুল, এ এসআই রেজওয়ানুল হক ও ধনুট থানার এ এসআই শাহজাহান আলী আহত হন।

পরে সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরুদ্ধ আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে। আহত পুলিশ কর্মকর্তারা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এঘটনায় সিআইডি পুলিশের এসআই সেলিম রেজা বাদী হয়ে ১২ জন এবং আজ্ঞাত ৫০/৬০ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

ধনুট থানার ওসি ইসমাইল হোসেন সমকাল নিউজ ২৪ ডট কম প্রতিবেদক-কে বলেন, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাই করার ঘটনায় ২৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং অন্য আসামীদের সনাক্ত করে গ্রেফতার অভিযান চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে