৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বগুড়ায় বালু বোঝাই ট্রাক কুঁড়ে ঘরে ঢুকে নি’হত ২

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার নন্দীগ্রামে বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে কঁড়ে ঘরে ঢুকে পরায় ঘুমিয়ে থাকা মা ও মেয়ে নি’হত হয়েছেন।

শনিবার রাত আনুমানিক ২.৩০ মিনিটে এ দূর্ঘটনা ঘটে। বগুড়া-নাটোর মহাসড়কের ওমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নি’হতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকার মৃত কোরবান আলীর স্ত্রী আতেজান বেওয়া (৭০) ও তার মেয়ে কাতুলী বিবি (৪৫) জানা যায় দিনমজুর হেলাল নন্দীগ্রামের ওমরপুর এলাকায় মহাসড়কের পাশে সড়ক ও জনপদ বিভাগের জায়গায় কঁড়ে ঘর তুলে মা মেয়ে ও নাতিসহ বসবাস করে আসছিলো।

শনিবার পঞ্চগড় থেকে ছেড়ে আসা বালুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬৬৩৫) পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে যাওয়ার পথে রাত আনুমানিক ২.৩০ মিনিটে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে মহাসড়কের পাশে দিনমজুর হেলালের কুঁড়ে ঘরের ওপর গিয়ে পড়ে। এতে ট্রাকচাপায় ঘরে থাকা ঘুমন্ত আতেজান বেওয়া ও তার মেয়ে কাতুলী বিবি ঘটনাস্থলেই মৃ’ত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে নি’হত মা ও মেয়ের লা’শ উদ্ধার করেন। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক পালিয়ে গেলেও হেলপার আলম শেখকে (৩০) আটক করা হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম এ প্রতিবেদক-ক বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। চালক ও হেলপারের বিরুদ্ধে মা’মলা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে