৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

 জিএম মিজান,বগুড়া সমকালনিউজ২৪

ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজার এলকায় বাস-ট্রাক মুখোমুখী সংঘর্ষে এক শ্রমিক নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় ২ জন আহত হয়েছেন। আহত ২ জনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, সোমবার দুপরে উপজেলার ছোনকা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে নীলফামারীর দিকে যাওয়া কোচ সাথী পরিবহনের সাথে বিপরীতমুখী ঢাকাগামী ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় দুটি গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং মহাসড়কের কার্পেটিং এর কাজকরা শ্রমিক ফরিদুল ইসলামকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার মো. রতন হোসেন এর সাথে কথা বললে তিনি বলেন, এ সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও ২জন আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, উপজেলার চকবেলী গ্রামের ইয়াদুলের ছেলে বরাত উদ্দিন (২৫) ও সদর থানার নিতমাথা এলাকার লুৎফর রহমানের ছেলে মাসুদ রানা(২৬)।

কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী সমকাল নিউজ ২৪-কে বলেন, ছোনকা বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনায় নিহত ফরিদ হোসেনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে ও গাড়ী দুটি আটক করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে