২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের... মোহাম্মদপুরে বিহারী পট্টির বস্তির আগুন নিয়ন্ত্রণে সাংবাদিক কমলেশ রায়ের মায়ের প্রয়াণে বানারীপাড়া...

বগুড়ায় বিপুল পরিমান ফে’ন্সিডিলসহ গ্রে’ফতার ২

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া প্রতিনিধিঃ

র‌্যাব-১২ বগুড়ার মা’দক বিরোধী অভিযানে ৩৯২বোতল ফে’ন্সিডিলসহ দুই মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে র‌্যাব। বুধবার রাত ১১টায় শাজাহানপুর বনানী বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে তাদের গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃতরা জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ত্রিপুরা এলাকার মৃত তায়েজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪৩) এবং একই জেলার সগুনা গোবিনাথপুর এলাকার মৃত রমজান আলীর ছেলে নূরনবী ইসলাম (৩৬)।

এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস (রেজি নং-ঢাকা মেট্রো-চ-১৩-৫৯২১), ৪টি সীমকার্ডসহ দুইটি মোবাইল এবং নগদ দুই হাজার আটশত টাকা জব্দ করা হয় ।

র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ ফে’ন্সিডিলসহ বিভিন্ন মা’দকদ্রব্য দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে শাজাহানপুর মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে