১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শা উপজেলা যুবলীগের পক্ষথেকে বঙ্গবন্ধুর ৪৫তম... বরগুনা পাথরঘাটা থেকে হরিণের চামড়া উদ্ধার ড্রোন হা’মলার জেরে তুরস্কের রাষ্ট্রদূতকে ইরাকের তলব সিলেটে বাস-অটোরিকশা সং’ঘর্ষে নি’হত বেড়ে ৬ শার্শায় উদ্ধার হওয়া নবজাতক গেল নিঃসন্তান রুবিনার ঘরে

বগুড়ায় বিপুল পরিমান মা’দকসহ গ্রে’ফতার ৫

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় ডিবি’র পৃথক পৃথক মা’দক বিরোধী অভিযানে সাড়ে ৮ হাজার পিস ই’য়াবা ও ১০০ বোতল ফে’ন্সিডিলসহ পাঁচ মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার ও বৃহস্পতিবার বগুড়া সদরে বিভিন্ন এলাকায় টানা দুই দিনের অভিযানে তাদের গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীরা হলেন- বগুড়া সদরের ফুলবাড়ি দক্ষিণ পাড়া গ্রামের মৃত আইনুল ইসলামের স্ত্রী জলি বেগম (৩৮) ও দুপচাঁচিয়ার পলিপাড়া গ্রামের ইয়াছিন আলীর মেয়ে কাজলী বেগম (৩৪), মাদারীপুরের কালকিনি থানার দক্ষিণ সাহেবগঞ্জের মোবারক সরকারের ছেলে রাসেল সরকার (২৬), জয়পুরহাট সদরের দোগাছি গ্রামের বাহার উদ্দিনের ছেলে মাহাবুব আলম ওরফে (৪৫) ও চকগোপাল মধ্যপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৭)।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদরের বিভিন্ন এলাকায় মা’দক ও চোরাচালান বিরোধী অভিযান চালানো হয়। অভিযানকালে বৃহস্পতিবার বেলা ১১ টায় সদরের নিশিন্দারা মধ্যপাড়া এলাকা থেকে ৮ হাজার পিস ই’য়াবাসহ রাসেল সরকারকে গ্রে’ফতার করা হয়।

এর আগে বুধবার রাত ৯ টায় ডিবি’র অন্য একটি টিম সদরের চারমাথা এলাকা থেকে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাসে (চ-১৩-৭৯১৬) তল্লাশী করে। এ সময় ১০০ বোতল ফে’ন্সিডিলসহ জাহাঙ্গীর হোসেন ও মাহাবুব আলমকে গ্রে’ফতার করা হয়।

অন্যদিকে তাদের অপর একটি টিম রাত সাড়ে ১০ টায় সেউজগাড়ির আমতলা থেকে ৫০০ পিস ই’য়াবাসহ কাজলী বেগম ও জলি বেগমকে গ্রে’ফতার করে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম এপ্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃতরা পুলিশের চোখ ফাঁকি দিয়ে। জেলার বিভিন্ন এলাকায় মা’দক সরবরাহ করে আসছিলো তাদের বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সদর থানায় মা’মলা দায়ের করা হয়েছে। জব্দ করা মাইক্রোবাসটি ডিবি কার্যলয়ে রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে