১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

বগুড়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা আ:লীগের নেতৃবৃন্দ

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার মহাসপ্তমী শনিবার বিকেলে বগুড়া শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার নেতৃত্বাধীন একটি দল।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনুর নেতৃত্বে পূজা মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে রাগেবুল আহসান রিপু ও টি জামান নিকেতা, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে প্রদীপ কুমার রায় ও আসাদুর রহমান দুলু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাগর কুমার রায়, উপ-প্রচার সম্পাদক আল রাজী জুয়েল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, তাঁতিলীগের যুগ্ম আহব্বায়ক রাজন সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পূজা মন্ডপ পরিদর্শন শেষে বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু অত্যন্ত সন্তুষ্টি প্রকাশ করে সবার সাথে জেলা আওয়ামীলীগের পক্ষে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে ধর্ম, বর্ণ, নির্বিশেষে আজ যে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে উঠেছে তা সারাবিশ্বে রোলমডেল। বাঙ্গালির মহোৎসব শারদীয় দুর্গাপূজা সারাদেশের ন্যায় বগুড়াতেও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এলাকা ভিত্তিক ভাবে সার্বিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে সর্বদা প্রস্তুত রয়েছে।

এছাড়াও দেশ ও দশের কল্যাণে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে সরকারের অসাম্প্রদায়িক চেতনার মাঝে উন্নয়নে অংশ নেওয়ার আহবান জানান তিনি। সেই সাথে পুরো জেলায় পূজাকে কেন্দ্র করে সুষ্ঠু নিরাপত্তা ব্যবস্থা প্রদান করার জন্য জেলা আওয়ামীলীগের পক্ষে জেলা প্রশাসন ও জেলা পুলিশ পরিবারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে