২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বগুড়ায় ভুয়া ডিজিএফআই কর্মকর্তা আটক

 জিএম মিজান,বগুড়া, সমকাল নিউজ ২৪

সামরিক গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) কর্মকর্তা পরিচয়ে পুলিশের সঙ্গে প্রতারণার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) বগুড়া শহরের পার্ক রোড থেকে পুলিশ তাকে আটক করে। আটক যুবকের নাম নুর ইসলাম (২৮)। তিনি বগুড়া শহরের দক্ষিণ ফুলবাড়ির জাহিদ হোসেন খলিফার ছেলে।

পুলিশ জানায়, আটক নুর ইসলাম নিজেকে সামরিক গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) কর্মকর্তা পরিচয় দিয়ে বুধবার রাতে পুলিশকে ফোন দেন।

ফোনে তিনি পুলিশকে জানান শহরের তিনমাথা এলাকায় একটি আবাসিক হোটেলে অস্ত্র গুলিসহ এক ব্যক্তি অবস্থান করছেন।

পুলিশ তার অভিযোগ শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে বিষয়টি জানায়। পরে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা খবর নিয়ে জানতে পারেন নুর ইসলাম নামে ডিজিএফ আইয়ের কোনো কর্মকর্তা নেই। পরে তার মোবাইল ফোনের সূত্র ধরে তার অবস্থান শনাক্ত করে জানতে পারে ডিজিএফআই পরিচয়ধারী প্রতারক শহরের সাতমাথা এলাকাতে অবস্থান করছেন। পুলিশ তার অবস্থান এবং পরিচয় নিশ্চিত হয়ে।

বৃহস্পতিবার (৯ মে) সকালে শহরের পার্ক রোডে বেলাল হোসেনের বাড়ি থেকে তাকে আটক করে।

বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজ হাসান এ প্রতিবেদক-কে বলেন, আটক নুর ইসলাম পার্ক রোডে তার শ্বশুর বাড়িতে বসবাস করেন। তিনি তিনমাথা এলাকায় একটি আবাসিক হোটেলে এর আগেও গিয়ে ডিজিএফআই’র কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টা করেছিলেন সে আসলে একটা প্রতারক। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে