১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

বগুড়ায় মঙ্গল কামনাই পদপ্রজন

 জিএম মিজান বগুড়া সমকাল নিউজ ২৪

বগুড়া জিলা স্কুল মাঠ থেকে রোববার সকালে একটি শোভাযাত্রা বের হয়েছে। অপর দিকে সকাল ১০টায় বগুড়া থিয়েটারের উদ্যোগে শহরের শহীদ টিটু মিলনায়তনে ও পৌরপার্কে বগুড়া একাডেমি আয়োজন করে বৈশাখী মেলার।

সকাল সাড়ে ৭টায় মঙ্গলপত্র পাঠ, মঙ্গলগীত ও মঙ্গল কামনাই পদপ্রজনের মাধ্যমে মেলার উদ্বোধনী দিনের কার্যক্রম শুরু হয়। সকাল সাড়ে ১০ টায় উদ্বোধনী অনুষ্ঠান, পুতুল নাচ, লাঠিখেলা, লোকজগীতি, পালাগান, মাছ কাটার গান, লালনগীতি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পান্তা ভাত উৎসব অনুষ্ঠিত হয়।

সকাল ১০ টায় মেলার উদ্বোধন করেন এসপি আলী আশরাফ ভুঞা বিপিএম (বার)। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রসাশক জনাব ফয়েজ আহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, চেম্বার অব কমার্স সভাপতি মাসুদুর রহমান মিলন, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, জেলা পরিষদ সদস্য মাফুজুল ইসলাম রাজ।

এছাড়া জেলার সকল উপজেলায় উপজেলা প্রসাশন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বর্ষবরণে নানা কর্মসূচি পালন করছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে