৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি... যথাযথ মর্যাদায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এ... ৭ই মার্চ উপলক্ষে বরগুনা জেলা মুজিব অঙ্গনে শ্রদ্ধা... দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নি’হত; আহত- ৩ ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে...

বগুড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁ’জাসহ গ্রে’ফতার ১

  সমকালনিউজ২৪

বগুড়া প্রতিনিধিঃ

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পের একটি টিম মা’দক বিরোধী অভিযানে শনিবার দিবাগত রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে ২৫.৫ কেজি গাঁ’জাসহ এক মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে।

গ্রেফতারকৃত রাছেল টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মৃত মোলফত আলীর ছেলে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পে সূত্রে জানা যায়, র‌্যবের একটি টিম মা’দক বিরোধী অভিযানে সদর উপজেলার মাটিডালী বিমান মোড়স্থ মেসার্স মামুন ডিপার্টমেন্টাল ষ্টোরের সামনে রংপুর-বগুড়াগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মা’দক ব্যবসায়ী রাছেল খান (২৪) কে ২৫.৫ কেজি গাঁ’জা, তিনটি মোবাইল, চারটি সীমকার্ড, একটি মিনি ট্রাক (রেজিঃ নং ঢাকা মেট্রো-ড-১১-৩৬৭৫) এবং ৭০০ টাকাসহ গ্রে’ফতার করে। গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মা’দকদ্রব্য গাঁ’জা দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল বলে যায়। গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীর বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বগুড়া সদর থানায় মা’মলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

বগুড়া র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীর বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বগুড়া সদর থানায় মা’মলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে