১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

বগুড়ায় শান্তিপূর্ণ ও স্বচ্ছ ভোট হবে ইভিএম-এ সিইসি

 জিএম মিজান বগুড়া সমকালনিউজ২৪

বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে উপলক্ষে বুধবার বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সভা শেষে সাংবাদিকদের প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেন, শান্তিপূর্ণও স্বচ্ছ ভোট হবে ইভিএম-এ । ব্যালট পেপার ও ব্যালট বাক্স ছিনতাইয়ের কোনো সুযোগ নাই। ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ শেষে এক থেকে দেড় ঘণ্টার মধ্যে ফলাফল ঘোষণা করা যায়।

সিইসি আরও বলেন, ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার পরিবেশ সৃষ্টি করা হয়েছে। ভোটকেন্দ্রে সেনাবাহিনীর প্রয়োজন নাই। তবে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণের কারণে সেনাবাহিনীর টেকনিক্যাল ম্যান থাকবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কে এম নুরুল হুদা বলেন, যে কোনো নির্বাচনে সব দল অংশগ্রহণ না করলে ভোটার উপস্থিতি কম হয়, যা উপজেলা নির্বাচনে লক্ষ্য করা গেছে। তবে বগুড়া-৬ সদর আসনে উপ নির্বাচনে সব দল অংশ গ্রহন করায়, এখানে ভোটারদের উপস্থিতি কম হওয়ার সম্ভবনা নাই।

রাজশাহী বিভাগীয় কমিশনার নুর-উর-রহমানের সভাপতিত্বে বেলা ১১টায় আইনশৃঙ্খলা বিষয়ক সভা শুরু হয়। সভা শেষে দুপুরে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের উদ্দেশ্যে কথা বলেন। সভায় জেলা প্রশাসক ফয়েজ আহমেদ, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে