২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মীকে ধর্ষ’ন অভিযুক্ত... দৈনিক কালের চিত্র পত্রিকায় নিয়োগ পেলেন সরদার জিল্লুর... পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা

বগুড়ায় শাহীন হত্যা মামলায় আমিনুর ফের কারাগারে

 জিএম মিজান,বগুড়া, সমকাল নিউজ ২৪

বগুড়ায় বিএনপি নেতা আ্যাড মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামী বগুড়া পৌরসভার প্যানেল মেয়রও পরিবহন শ্রমিক নেতা আমিনুল ইসলামকে আবারও জেল হাজতে পাঠানো হয়েছে।

বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক খালিদ হাসান বৃহস্পতিবার দুপুরে এই আদেশ দেন। ওই আদেশ কারা কতৃপক্ষ হাতে পাওয়ায় গত ২ আগস্ট আমিনুল ইসলাম জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান। জানা যায়, গত ২১ জুলাই হাইকোর্ট বিভাগ আমিনুল ইসলামকে ৬ মাসের আগাম জামিন দেন।

বাদী পক্ষ ১ আগস্ট জামিনের বিরুদ্ধে আ্যপিলেট ডিভিশনে আবেদন করলে চেম্বার জজ জিন্নাত আরা আমিনুল ইসলামের জামিন স্থগিতের আদেশ দেন। ওই দিনই বগুড়া জেলা কারাগার থেকে তাকে মুক্তি দেওয়া হয়। বাদী পক্ষের আইনজীবী আব্দুল বাছেদ এ প্রতিবেদক-কে বলেন, আমিনুল জেলা কারাগার থেকে মুক্তি পাওয়ার বিষয়টি গত ৬ আগস্ট আ্যাপিলেট ডিভিশনকে জানানো হয়।

চেম্বার জজ বাদী পক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে আমিনুল ইসলামকে বৃহস্পতিবার থেকে ১৪ আগস্টের মধ্যে নিম্ন আদালতে হাজিরার নির্দেশ দেন। আদালতের নির্দেশ অনুযায়ী আমিনুল বৃহস্পতিবার আদালতে স্বেচ্ছায় হাজিরা দেন। আদালত জামিন না দিয়ে কারাগারে পাঠায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে