২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

বগুড়ায় শিক্ষক কর্তৃক ছাত্রীকে যৌন হয়রানি

 জিএম মিজান,বগুড়া,  সমকাল নিউজ ২৪

বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের তেলিহাটা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে স্থানীয়রা এক শিক্ষককে ২ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। অভিযুক্ত শিক্ষক একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

খবর পেয়ে পুলিশ অবরুদ্ধ শিক্ষক সাইফুল রেজা হিরোকে (৫২) আটক করে থানায় নিয়ে আসলে পরিস্থিতি শান্ত হয়।

এলাকাবাসী বলেন, কয়েকদিন আগে শিক্ষক সাইফুল রেজা হিরো অত্র বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানী করে। ওই ছাত্রী স্কুল ছুটি শেষে বাড়িতে গিয়ে বিষয়টি তার বাবা মাকে বলে।

এ ঘটনা ওই ছাত্রীর অভিভাবক গ্রামের লোকজনকে জানালে। বৃহস্পতিবার এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে বিদ্যালয়ে গিয়ে, শিক্ষক সাইফুল রেজা হিরোকে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে। পরে বেলা ৩টার সময় গাবতলী থানা পুলিশ বিদ্যালয়ের একটি কক্ষ থেকে শিক্ষক সাইফুল রেজা হিরোকে আটক করলে পরিস্থিতি সাভাবিক হয়।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন এ প্রতিবেদক-কে বলেন, অভিযুক্ত শিক্ষকের নামে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে