১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব

বগুড়ায় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধ’র্ষণ; গ্রে’ফতার ১

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::    বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাসার শিক্ষার্থীকে ধ’র্ষণের অ’ভিযোগ পাওয়া গিয়েছে। এ অ’ভিযোগে ঐ প্রতিষ্ঠানের দফতরি বাবুল গায়েনকে গ্রে’ফতার করেছে থানা পুলিশ।

জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টা সময় এ ন্যা’ক্কার ঘটনা ঘটে। এতে বিক্ষুব্ধ গ্রামবাসী ধ’র্ষক বাবুল গায়েনকে আ’টক করে পুলিশে সোপর্দ করেছে।

থানা সূত্রে জানা যায়, ধ’র্ষক বাবলু গায়েন (৪৫) থালতামাঝ গ্রামের মৃ’ত আকবর আলী গায়েনের ছেলে। নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজিজুর রহমান এ প্রতিবেদককে বলেন, শনিবার সকালে ক্লাস শেষে ১৩ বছর বয়সী ওই শিক্ষার্থী মাদ্রাসার পাশে বাজারে একটি কমিউনিটি ক্লিনিকে যায়। সেখান থেকে ফেরার পথে দফতরি বাবলুর সঙ্গে তার দেখা হয়। কৌশলে বাবলু তার বাড়িতে নিয়ে তাকে ধ’র্ষণ করে।

তিনি জানান, পরে ওই ছাত্রীকে বাড়িতে তালাবদ্ধ অবস্থায় রেখে বাইরে যায় বাবলু। গ্রামের লোকজন বিষয়টি বুঝতে পেরে বাবলুকে আ’টক এবং ছাত্রীকে উ’দ্ধার করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির এ প্রতিবেদককে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধ’র্ষক বাবলু গায়েন ধ’র্ষণের কথা স্বীকার করেছে, মেডিকেল চেকআপ’র জন্য ঐ মাদ্রাসা ছাত্রীকে আগামীকাল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এ বিষয়ে থানায় একটি ধ’র্ষণ মা’মলা দায়ের করা হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে