২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

বগুড়ায় সহকারী প্রিজাইডিং অফিসার গ্রেপ্তার

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

বগুড়ার-৪ আসনের আলোচিত প্রার্থী হিরো আলমের কর্মীদের ভোটের দিন কেন্দ্রে না আসার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছে আওয়ামী লীগের পক্ষ থেকে। এমন অভিযোগ তুলেছেন হিরো আলম। তিনি মানবজমিনকে জানান, শুক্রবার রাতে আওয়ামী লীগ কর্মীরা তার নির্বাচনী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে ফেলেছে। চেয়ার টেবিল ভেঙে ফেলেছে। রাতের আঁধারে পোস্টার ছিঁড়ে ফেলেছে।

অপরদিকে গ্রেপ্তারের হাত থেকে রক্ষা পাননি সহকারী প্রিজাইডিং অফিসারও। বগুড়ার ধুনট উপজেলায় লুৎফর রহমান নামের ওই ভোটগ্রহণ কর্মকর্তাকে পুলিশ গতকাল গ্রেপ্তার করেছে। বরাবরের মতোই তাকেও নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

গ্রেপ্তার হওয়া লুৎফর রহমান শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের ফুলজোড় গ্রামের অসিম উদ্দিনের ছেলে। তিনি ধুনট উপজেলার নসরতপুর হাজী কাজেম জোবেদা টেকনিক্যাল অ্যান্ড বি.এম কলেজের অফিস সহকারী। গতকাল সকালে ধুনট উপজেলা নির্বাচন অফিসার শফিকুর রহমান আকন্দ এ তথ্য নিশ্চিত করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা বলেন, গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত হয়ে লুৎফর রহমানকে সহকারী প্রিজাইডিং দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে