১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং... মতলব দক্ষিণের নবাগত ইউএনও ফাহমিদা হক মির্জাপুরে ই’ভটিজিং বা’ল্যবিবাহ মা’দক জ’ঙ্গীবাদ... নবান্ন উপলক্ষে মাছের মেলা নবীগঞ্জের তরুণীকে মধ্যরাতে অ’পহরণ ॥ কমলগঞ্জের...

বগুড়ায় সাংবাদিক পীর হাবিবের বি’রুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, কলামিস্ট, বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের বি’রুদ্ধে চক্রান্ত ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ২ টায় শহরের সাতমাথায় এ প্রতিবাদ কর্মসূচির আয়োজন করে সম্মিলিত নাগরিক জোট, বগুড়া। সংগঠনের সদস্য সচিব আব্দুস সালাম বাবু’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, বঙ্গবন্ধু পরিষদ বগুড়ার সাধারণ সম্পাদক ও হোমিওপ্যাথি বোর্ডের সদস্য ডা. এসএম মিল্লাত হোসেন, নাগরিক জোট সমন্বয়কারী রেজাউল বারী দিপন, জেলা পরিষদ সদস্য আব্দুল করিম, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ঠান্ডা আজাদ, বগুড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাজেদুর রহমান সিজু, শুভ সংঘের সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, বাংলাদেশ প্রতিদিন বগুড়ার নিজস্ব প্রতিবেদক আব্দুর রহমান টুলু, ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিঃ বগুড়া প্রেস ইউনিটের সিনিয়র এক্সিকিউটিভ (প্রশাসন) কারিম উল্লাহ, স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন সভাপতি এইচ আলিম, স্বাধীনতা হোমিও চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন কবীর, ডা. শাহ গাজী, প্রভাষক আল আমিন, সংস্কৃতজন জিএম ড্যারিন পারভেজ, রেজওয়ান ইসলাম, প্রনব স্যানাল, সহকারী অধ্যাপক নাছিরুজ্জামান টিটো, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল­ব, সাংবাদিক বাবু বসুধা, বজলুর রশিদ সুইট, সাখাওয়াত হোসাইন জনি, আল আমিন, রঞ্জু ইসলাম, যুবনেতা লিটন রহমান, রুহুল আমিন, শাহিনুর রহমান সাহিন, আব্দুর রউফ রক্তিম, আব্দুর রহমান সম্রাট, ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিঃ বগুড়া প্রেস ইউনিটের সুপারভাইজার গোপাল চন্দ্র রায়, কোরবান আলী, হাসমত আলী খান, হাজী আজম আলী, রতন কুমার রায়, জহুরুল ইসলাম, আউয়ুব আলী, সফিকুল ইসলাম, বিজয়, ইসমাইল হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, রাজনৈতিক ভাষ্যকার ও বিশ্লেষক পীর হাবিব দেশে ও বিদেশে তার লেখনি ও টকশো’র মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

পরিশীলিত মেধা, যুক্তিবোধ আর বিবেকের দাসত্ব’র কারণে আজ তিনি সকলের হৃদয়ে স্থান করে নিয়েছেন। লেখায় যুক্তির খেলা, সীমিত আবেগ আর জাগ্রত বিবেকের অপূর্ব সম্মিলন ঘটান বলেই তার কলাম হৃদয় স্পর্শ করে যায়। মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে তিনি কাজ করছেন। সত্য প্রকাশে আপোষহীন হওয়ার কারণেই তার বি’রুদ্ধেহীন চক্রান্ত চলছে।

বক্তারা পীর হাবিবের বি’রুদ্ধে অপপ্রচার বন্ধসহ এমন হীন কাজের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে