৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বগুড়ায় সেনাবাহিনীর নামে বিভ্রান্তিমূলক পোস্ট করায় গ্রে’ফতার ১

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বাংলাদেশ সেনাবাহিনী’ নামে ভূয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে জনগণকে বিভ্রান্ত করার অভিযোগে বগুড়ায় সিয়াম হোসাইন (২০) নামে এক যুবককে গ্রে’ফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রে’ফতারকৃত সিয়াম গাবতলী উপজেলার জাগুলি গ্রামের মোস্তাফিজার রহমানের ছেলে।

সোমবার বেলা ১১ টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

জানা যায়, সাইবার পুলিশ টিম সাইবার মনিটরিংয়ের সময় ‘বাংলাদেশ সেনাবাহিনী’ নামে একটি ফেসবুক একাউন্ট থেকে বিভিন্ন পোস্ট দেখতে পায়। পরে তারা প্রাথমিক অনুসন্ধান শেষে বগুড়া জেলা পুলিশকে বিষয়টি জানায়। তখন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশে সোমবার গোয়েন্দা পুলিশের একটি টিম তথ্য অনুযায়ী গাবতলীর জাগুলি গ্রামে সিয়ামের বাড়িতে অভিযান চালায় এবং তাকে গ্রে’ফতার করে।

এ সময় তার কাছ থেকে একটি ভিভো স্মার্ট মোবাইল ফোন ও ৫ টি সিমকার্ড উ’দ্ধার করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম, এ প্রতিবেদক-কে বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সিয়াম নামে নিজের পরিচয় গোপন রেখে প্রতারণা ও ছলনার আশ্রয় নিয়ে সামরিক বাহিনীর নামে পোস্ট দিয়ে আসছিলো। তার বিরুদ্ধে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে