৩১শে মে, ২০২০ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় নদী ভাঙনের শিকার সেই ১২টি পরিবারের পাশে... দুর্গাপুরে বিনামুল্যে চিকিৎসাসেবা শুরু রাজাপুরে মা’দক ব্যবসায়ীরা পুলিশকে কুপিয়ে জখম!... পার্বতীপুরে কিশোরীকে অ’পহরনের দায়ে কা’রাগারে যুবক চাঁদপুরে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন...

বগুড়ায় স্ত্রীকে হত্যা পালালো বাড়ির লোকজন

 জিএম মিজান বগুড়া সমকালনিউজ২৪

বগুড়ায় সাবিরা বেগম নামে এক স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

নিহত সাবিরা বেগম (১৮) বগুড়া সদর উপজেলার নামুজা বগারপাড়া গ্রাামের সাব্বির হোসেনের স্ত্রী।

এ ঘটনার পর সাবিরা বেগমের স্বামী ও শ্বশুর-শাশুড়ি পালিয়ে গেছে। বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১১টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, এক বছর আগে নামুজা বগারপাড়া গ্রামের সেকেন্দার মহুরীর ছেলে সাব্বির হোসেন তার প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর একই গ্রামের খশরু মিয়ার মেয়ে সাবিরা বেগমকে বিয়ে করেন। বিয়ের সময় কোনো যৌতুক লেনদেন না হলেও জামাইকে চাকরি পাইয়ে দেয়ার জন্য টাকা দিয়ে সহযোগিতা করার কথা ছিল। এদিকে সাবিরা বিয়ের পর কলেজে ভর্তি হয়ে লেখাপড়া শুরু করলে তা নিয়ে স্বামীর সঙ্গে কলহ দেখা দেয়।

বৃহস্পতিবার সকালে সাবিরার লাশ বাড়িতে ফেলে রেখে স্বামীসহ বাড়ির লোকজন পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম এ প্রতিবেদক-কে বলেন, নিহতের গলায় কালো দাগ দেখা গেছে। পরিবারের সবাই পালিয়ে যাওয়ায় বিস্তরিত কিছু জানা যায়নি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে