১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

বগুড়ায় স্ত্রী’র পরকীয়ার বলি হলেন স্বামী

 জিএম মিজান,বগুড়া, সমকালনিউজ২৪

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীর চর থেকে কাপড় ব্যাবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্ত্রীর ষড়যন্ত্রের শিকার হয়ে পরকীয়া প্রেমিকের যোগসাজসে স্বামী খুন এবং স্ত্রী রুপা ও শ্যালকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে দেবডাঙ্গা গ্রয়েন বাধের সামনে চর থেকে সারিয়াকান্দি থানা পুুলিশ ফেরদৌস আলম (রতন) (৪৭) নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত রতন সারিয়াকান্দি উপজেলার কর্নিবাড়ী ইউনিয়নের কাশিয়াহাটা (বর্তমান বিমান বন্দরপাড়া) গ্রামের মোস্তাফিজার রহমান ফকিরের ছেলে।

স্থানীয়রা ও পারিবারিক সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে স্বামী ও স্ত্রীর মাঝে ঝগড়া-বিবাদের সৃষ্টি হয়। বুধবার রাতে রতনকে বাড়ি থেকে এক ব্যাক্তি ডেকে নিয়ে যায়। পরে রাতে আর রতন বাড়িতে ফিরে আসে নাই।

বৃহস্পতিবার বিকেলে রতনের লাশের খবর শোনের নিহতের বাবা ও পরিবারের লোকজন সেখানে পৌঁছে তার ছেলেককে শনাক্ত করে।

স্থানীয় ও পরিবারে সদস্যরা নিহতের স্ত্রীকে দোসছেন। স্ত্রী পরকীয় প্রেমিকের সঙ্গে করেই রতনকে হত্যা করেছেন। পরিবারে সদস্যরা আরো বলেন, বৃহস্পতিবার এনজিও থেকে এক লক্ষ টাকা লোন নেয় নিহতের স্ত্রী রুপা। এমনকি বগুড়ার নারুলী কাপড়ের দোকান থেকে কাপড় নিয়ে তার বাবার বাড়িতে রেখে আসেন।

স্ত্রী রুপার নামে ব্যাংকসহ বগুড়ার কয়েক জায়গায় জমিসহ বেশ কয়েক লক্ষ টাকা রয়েছে।

নিহতের বড় ছেলে সাদিক বলেন,আব্বু ও আম্মু রাতে ঝগড়া করেছিল। আম্মু মোবাইল করে এক মানুষের কাছে। অনেক পরে সে মানুষ এসে আব্বুকে ডেকে নিয়ে যায়। আমি আমার আব্বুর হত্যার বিচার চাই সে সাথে সকলের ফাসি চাই।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন এ প্রতিবেদককে বলেন, নিহতের পরিবারের দেওয়া অভিযোগে তার স্ত্রী রুপাকে রাতে আটক করে জিজ্ঞাসা বাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে