৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় নি’হত ২

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় হেল্পার সহ নি’হত ২, থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর সদস্যদের যৌথ উ’দ্ধার অভিযান।

জানা যায়,বুধবার দুপুর ১২টায় মোকামতলা- জয়পুরহাট সড়কের কিচক কেকা ফিলিং স্টোর সংলগ্ন নামক স্থানে বগুড়া-টু জয়পুরহাটগামী আধুনিক গাড়ী যাহার নং- বগুড়া-ব-৬৮৬২ জয়পুরহাটে যাওয়ার সময় বিপরিত দিক থেকে আসা একটি অটোরিক্সা হঠাৎ করে আসায় বাসটি অটোরিক্সাকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে পরে যায়।

এ সময় বাসের হেল্পার শিবগঞ্জ উপজেলার রানয়গর গ্রামের আমজাদ হোসেন এর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৮) ও একই উপজেলার ভ্যান চালক পুটখুর গ্রামের হাফেজ আলীর ছেলে মোঃ দিলবর (৪২) নি’হত হয়।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটে’র লিডার আঃ রউফ বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল দ্রুত ছুটে যায় এবং উ’দ্ধার অভিযান শুরু হয়, ঘটনাস্থলেই ২ ব্যক্তির লা’শ উ’দ্ধার করা হয়।

প্রদ্যক্ষদর্শী বেলাই গ্রামের হালিম বলেন, আমি জমিতে কাজ করছি এমন সময় দেখতে পাই যে, বাস গাড়ীটি অটো ভ্যানকে বাচাতে গিয়ে রাস্তার পার্শ্বে খাদে পরে। আমি তাৎক্ষনিক ঘটনা স্থলে এসে আহতদের উ’দ্ধার করি।

কিচক বাস স্ট্যান্ডের চেইন মাস্টার মেহেদুল ইসলাম বলেন, আমি দূর্ঘটনার ঘটনার কথা শুনে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসি। তিনি আরও বলেন এ দুর্ঘটনায় প্রায় ২০-২৫ জন গুরুত্বর আহত হয়েছে।

শিবগঞ্জ থানার এসআই সাহেব গণি এ প্রতিবেদক-কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় এবং সিনিয়র অফিসারদের সাথে কথা বলে নি’হত ২ ব্যক্তির লা’শ দাফনের জন্য তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মা’মলা দায়েরের প্রস্ততি চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে