৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

বগুড়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা বাড়ীতে খাবার দিয়েছে পুলিশ

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা দুবাই ফেরত প্রবাসীর বাড়ীতে খাবার পৌঁছে দিয়েছে জেলা পুলিশ।

শুক্রবার শিবগঞ্জ উপজেলার বুড়ীগঞ্জ ইউনিয়নের বেলভুজা গ্রামে প্রবাসীর বাড়ীতে গিয়ে খাবার পৌঁছে দেয় পুলিশের একটি দল।

জানা যায়, দুবাই ফেরত বেলভুজা গ্রামের শাহানুর রহমান হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তার বাড়ীতে লাল পতাকা টাঙ্গানো থাকায়, অত্র গ্রামের কোনো লোকজন তার বাড়ীর আশপাশে যায়না। ওই বাড়ীর লোকজন বাজারেও যেতে পারছেন না।

গত কয়েকদিনে বাড়িতে মজুত রাখা খাবার শেষ হয়ে যাওয়ায়। বাড়ীতে টাকা থাকালেও বাজারে গিয়ে ও প্রয়োজনীয় জিনিষপত্র ও খাবার ক্রয় করতে পারছেন না। তাই উপায়ান্ত না পেয়ে ওই প্রবাসী ফোন করেন শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমানের কাছে।

পরে প্রবাসীর কাছে বাড়ীতে প্রয়োজনীয় কি কি জিনিষ লাগবে শুনে নেয় ওসি। শুক্রবার প্রয়োজনীয় জিনিষপত্র ও খাবার কিনে দুইটি কার্টুন প্রস্তুত করা হয়।

সহকারি পুলিশ সুপার (শিবগঞ্জ-সোনাতলা সার্কেল) কুদরত-ই-খুদা শুভ ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খাবারের কার্টুন নিয়ে ছুটে যায় বেলভুজা গ্রামে। প্রবাসী শাহানুর রহমানের বাড়ীর কাছাকাছি গিয়ে প্রথমে দূরে থেকে হ্যান্ডমাইকে এবং পরে ফোনে কথা বলেন আমরা পুলিশ আপনার পাশেই আছি। যে কোন প্রয়োজনে পুলিশকে জানানোর জন্য বলেন এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে খাবার পৌঁছে দেয়া হয়।

সহকারি পুলিশ সুপার খুদরত-ই-খুদা শুভ এ প্রতিবেদক-কে বলেন, প্রবাসীর ফোন পাওয়ার বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করলে, তিনি তখন রেমিট্যান্স যোদ্ধা আমাদের দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে ভুমিকা রাখা এবং নিয়ম মেনে হোম কোয়ারান্টাইন এ আছেন, তাকে তো আমরা সহযোগিতা না করে পারি না।

পুলিশ সুপার স্যারের নির্দেশনা ও পরামর্শক্রমেই প্রবাসীর বাড়ীতে প্রয়োজনীয় জিনিষপত্র ও খাবার পৌঁছে দেয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে