২রা এপ্রিল, ২০২০ ইং ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৈশ্বিক করোনা ক্রাইসিসে নিরাপত্তা হীনতায় বাংলাদেশ... পটুয়াখালীতে করোনার কারনে হুমকির মুখে তরমুজ চাষীরা,... নিম্নআয়ের মানুষের মাঝে তিতাস আমাদের গর্ব নামক সামাজিক... নোভেল করোনা ভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেতা নাঈমের... করোনা: খাবার নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন কুতুবদিয়ার ওসি

বগুড়ায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন আ’লীগ নেতা রনি

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ায় হ্যান্ড স্যনিটাইজারের সংকট মেটাতে এগিয়ে এসেছেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ খান রনি। তার নিজস্ব অর্থায়নে স্যানিটাইজার প্রস্তুত করে বিনা মূল্যে বিতরণ শুরু করেছেন।

তিনি নিজ উদ্যোগে কয়েজজন কর্মী নিয়ে প্রস্তুত প্রণালী জেনে প্রতিদিন হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করছেন। ১শ এমএল বোতলে তিনি ৫ হাজার মানুষের প্রত্যেককে ১ বোতল করে প্রদান করেন।

রবিবার দুপুর ২টায় শহরের সাতমাথায় দরিদ্র জনসাধারণের মাঝে স্যানিটাইজার বিতরণের উদ্বোধন করে ৩শ বোতল বিতরণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, সুলতান মাহমুদ খান রনি, রুহুল মোমিন তারিক, আল রাজি জুয়েল, শুভাশীষ পোদ্দার লিটন, মিম পোদ্দার প্রমূখ।

আওয়ামীলীগ নেতা রনি এ প্রতিবেদক-কে বলেন, বগুড়ার ঔষধের ও কসমেটিকের দোকান থেকে হ্যান্ড স্যানিটাইজার উধাও হয়ে গেছে। যদিও বা ২/১ টি দোকানে পাওয়া গেলেও তার দামও বাড়িয়ে বিক্রি করার অভিযোগ এসেছে। সংকট থেকে জনগণের কষ্ট লাঘব করতে এই তিনি উদ্যোগে নিয়েছেন।

প্রতিদিন ৩শ’ হ্যান্ড স্যানিটাইজার বিনা মূল্যে বিতরণ কার্যক্রম চলবে বলে তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে