১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার বেতাগী সদর ইউপি চেয়ারম্যানসহ তিন জু’য়ারী ও... নওগাঁয় নামাজরত অবস্থায় স্বামীর ছু’রিকাঘাতে স্ত্রী... দুর্গাপুরের শিকলবন্দি বৃদ্ধকে অবমুক্ত করলেন ইউএনও রাজাপুরে করোনা পরিস্থিতি নিয়ে কৃষি সচিবের সভা বগুড়ায় র‌্যাবের অভিযানে গাঁ’জাসহ গ্রে’ফতার ১

বগুড়ায় ২৮ পুলিশ সদস্য পুরস্কৃত

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ায় পাঁচ ক্যাটাগরিতে এবার জানুয়ারি মাসের কর্ম সম্পাদনে ২৮ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা তাদের পুরষ্কৃত করেন। এরমধ্যে ১৮ জনকে ক্রেস্ট ও ১০ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়। সভায় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজুল ইসলাম, আব্দুল জলিল ও আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ও সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান ছাড়াও থানার অফিসার ইনচার্জগণ। ‘চৌকস কার্য সম্পাদন’,‘শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী’, শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন এবং বিশেষ পুরষ্কার, এই পাঁচ ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়। বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ওই পাঁচ ক্যাটাগরিতে এএসআই, এসআই,ওসি ও সার্কেল অফিসারদের পুরষ্কারের জন্য নির্বাচিত করা হয়। চৌকস কার্য সম্পাদনকারী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এবং নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছে বগুড়া শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান। শ্রেষ্ঠ ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী।

শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন যথাক্রমে-সদর থানার জাহিদুল ইসলাম, শেরপুর থানার আতিকুর রহমান, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের মাহবুবুর রহমান। শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন বগুড়া সদর থানার আব্দুস সালাম, সদর পুলিশ ফাঁড়ির নজরুল ইসলাম, শিবগঞ্জ থানার মামুনুর রশিদ এবং জেলা বিশেষ শাখার শফিকুল ইসলাম এবং উপশহর পুলিশ ফাঁড়ির এটিএসআই বদিউজ্জামান। শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে পুরস্কার পেয়েছেন ডিবি শাখার এসআই সাইফুল ইসলাম। শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী নির্বাচিত হয়েছেন ডিবি শাখার এসআই বরকত আলী। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন কাহালু থানার ইন্সপেক্টর তদন্ত মাহমুদ হাসান এবং সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) হাসান আলী। বিশেষ পুরস্কার ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন পুলিশ লাইন্সের ইন্সপেক্টর জোনাব আলী এবং শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তার পুরস্কার পেয়েছেন নন্দীগ্রাম থানার নারী এএসআই মোর্শেদা খাতুন। ওই সভায় পুলিশ বাহিনীর আরও ১০ সদস্যকে অর্থ পুরস্কারে পুরস্কৃত করা হয়। তারা হলেনঃ এসআই যথাক্রমে সদর থানার জহুরুল ইসলাম, শাজাহানপুর থানার সুশান্ত কুমার রায় এবং ধুনট থানার নুরুজ্জামান সরদার। এছাড়া এএসআই পদে অর্থ পুরস্কার লাভ করেন যথাক্রমে- সদর থানার আবু তাহের, আব্দুস সালাম ও ইলিয়াস আলী এবং শিবগঞ্জ থানার নজিবুর রহমান। এটিএস আইদের মধ্যে যথাক্রমে উপশহর পুলিশ ফাঁড়ির বদিউজ্জামান ও আনিসুর রহমান এবং ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির সাজ্জাদ হোসেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে