৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

বগুড়ায় ৯ কেজি গাঁ’জাসহ গ্রে’ফতার ১

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়া শিবগঞ্জে অভিনব কায়দায় মোটরসাইকেল সিট কভারের ভিতর করে মা’দক পাচারের সময় প্রায় ৯ কেজি গাঁ’জাসহ সাঈদ নামে এক ব্যক্তিকে গ্রে’ফতার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১২ টায় মোকামতলা বন্দর চেকপোস্ট থেকে তাকে গ্রে’ফতার করা হয়। সে গাইবান্ধা সদরের নয়নপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। জানা যায় প্রতিদিনের মতোই মোকামতলা বন্দর চেকপোস্টে গাড়ীর কাগজপত্র যাচায় চলছিল।

এ সময় একটি মোটরসাইকেল আসলে তা থামানোর সংকেত দেওয়া হয়। সংকেত দেওয়ার পর মোটরসাইকেলটি থামালে প্রয়োজনীয় কাগজপত্র যাচাইয়ের সময় মোটরসাইকেলের সিট কভারটি অস্বাভাবিক উঁচু মনে হয়। এরপর সিট কভার খুলে ফেললে সেখানে গাঁ’জা দেখা যায় এবং সিট কভারটিও ফোমের পরিবর্তে গাঁ’জা দিয়ে তৈরি।

এ সময় মোট ৮ কেজি ৮০০ গ্রাম গাঁ’জা উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃত সাঈদ মোটরসাইকেল চালিয়ে কুড়িগ্রাম থেকে বগুড়ায় গাঁ’জা সরবরাহ করে। সে একজন পেশাদার মা’দক ব্যবসায়ী তার বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করা হয়েছে আগামীকাল আদালতের প্রেরণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে