২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মীকে ধর্ষ’ন অভিযুক্ত... দৈনিক কালের চিত্র পত্রিকায় নিয়োগ পেলেন সরদার জিল্লুর... পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা

বগুড়া এডিস মশা নিধনে পুলিশের কন্ট্রোল রুম চালু ০১৭৪১-০৯৮৭০০

 জিএম মিজান,বগুড়া, সমকাল নিউজ ২৪

বগুড়ায় ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন স্লোগান নিয়ে রাস্তায় নেমেছেন বগুড়া জেলা পুলিশ।

শুধু তাই নয়, আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি যে কোনো স্থানে মশার উপদ্রব দেখা দিলে পুলিশের কন্ট্রোল রুমের এই নাম্বারে ০১৭৪১-০৯৮৭০০ ফোন দিলে ফগার মেশিন নিয়ে সেখানে হাজির হবে পুলিশ। এমন এক ঘোষণা দিয়েছেন বগুড়া জেলার জনবান্ধব ও সুযোগ্য পুলিশ সুপার জনাব আলী আশরাফ ভুঞা বিপিএম।

শুক্রবার বেলা ১১টায় বগুড়া শহরের সাতমাথায় ডেঙ্গু প্রতিরোধে দুই সপ্তাহব্যাপী এডিস মশা নিধন কর্মস‚চির উদ্বোধন কালে তিনি এ ঘোষণা দেন। পুলিশ সুপার বলেন, এডিস মশার লার্ভা যদি ২৪ ঘণ্টার মধ্যে ধ্বংস করা যায় তাহলে ডেঙ্গু ছড়াবে না, আর এই অভিযানে ৪৫টি ফগার মেশিন ও স্প্রে মেশিনের মাধ্যমে জেলার ১২টি উপজেলায় এডিস মশা নিধন অভিযান চলবে।

জেলার সকল থানার ওসি ও অন্যান্য পদমর্যাদার অর্ধশতাধিক কর্মকর্তা অংশ নেন। এর আগে জেলার বিভিন্নস্থানে ডেঙ্গু রোধে করণীয় এবং আক্রান্তদের চিকিৎসার ব্যাপারে পরামর্শম‚লক প্রচারণা লিফলেট বিতরণ করা হয়। এরপর ১২টি থানার ওসিদের মাধ্যমে ফগার মেশিন পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজ উদ্দিন,মোকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার তাপস কুমার পালসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে